• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
  • BengaliEnglish
শিরোনাম
জগদল উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ২০০০ ব্যাচের মিলন মেলা খাদিমনগরে ভুয়া আইডি খুলে পিতা পুত্রের নামে অপপ্রচার, থানায় জিডি স্ত্রী-সন্তানসহ বিশ্বনাথের ইউএনও করোনা আক্রান্ত জে জে অনলাইন টিভির লন্ডন প্রতিনিধি নিয়োগ পেলেন আনকার মিয়া মেয়র নাদের বখতের সাথে মত বিনিময় করে রিপোর্টার্স ইউনিটি আব্দুজ জহির চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে জেলা আ’লীগের মিলাদ ও দোয়া বৃহস্পতিবার আ’লীগ সরকার যে কথা দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে – এড. নাসির উদ্দিন খান গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৬০২ জন করোনায় আক্রান্ত গত ২৪ ঘণ্টায় সিলেটে।আরও ৬০২ জন করোনায় আক্রান্ত ছাতকে হামলা ও মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিক্ষা কর্মকর্তার মৃত্যু

মোঃ আবু জাবের / ৪০ বার পড়া হয়েছে
আপডেট: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

রাজন্য রুহানি,জামালপুর: সংস্কারাধীন রাস্তার ছোটছোট গর্তে মোটরসাইকেলের ঝাঁকিতে সহযাত্রীর পেছন থেকে ছিটকে পড়ে জামালপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আফরুজা বেগমের (৫৩) মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর( বিকেল ৫টার দিকে সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের শরিফপুর বাজারের সংস্কারাধীন রাস্তায় ঘটে এ দুর্ঘটনা।

আফরুজা বেগমের স্বামী ব্যবসায়ী মজিবর রহমান রাজধানী ঢাকার খিলগাঁও এলাকায় বসবাস করেন। দুই কন্যা সন্তানের জননী আফরুজা বেগম ২০১৫ সালে জামালপুর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি জামালপুর শহরের মুকন্দবাড়িতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরুজা বেগমের মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। মরদেহটি এখন জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন জানান, “অফিসের সুপারভাইজার শফিকুল হায়দারের সাথে আসার সময় শরিফপুর বাজারে রাস্তার কাজের গর্তে মোটরসাইকেলের ঝাঁকিতে ছিটকে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পান। আহতাবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা সাতটার দিকে হাসপাতালের সহকারী পরিচালক মাহফুজুর রহমান সোহান তাকে মৃত ঘোষণা করেন।


এই বিভাগের আরো খবর