• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:৫৮ অপরাহ্ন
  • BengaliEnglish
শিরোনাম
জগদল উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ২০০০ ব্যাচের মিলন মেলা খাদিমনগরে ভুয়া আইডি খুলে পিতা পুত্রের নামে অপপ্রচার, থানায় জিডি স্ত্রী-সন্তানসহ বিশ্বনাথের ইউএনও করোনা আক্রান্ত জে জে অনলাইন টিভির লন্ডন প্রতিনিধি নিয়োগ পেলেন আনকার মিয়া মেয়র নাদের বখতের সাথে মত বিনিময় করে রিপোর্টার্স ইউনিটি আব্দুজ জহির চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে জেলা আ’লীগের মিলাদ ও দোয়া বৃহস্পতিবার আ’লীগ সরকার যে কথা দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে – এড. নাসির উদ্দিন খান গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৬০২ জন করোনায় আক্রান্ত গত ২৪ ঘণ্টায় সিলেটে।আরও ৬০২ জন করোনায় আক্রান্ত ছাতকে হামলা ও মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা

ছাতকে হামলা ও মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা

মোঃ আবু জাবের / ১৬৪ বার পড়া হয়েছে
আপডেট: রবিবার, ১১ জুলাই, ২০২১

ছাতক প্রতিনিধি:-  ছাতকে ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ লোকজনের হামলায় বাদশা মিয়া (৩৬) নামের এক ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনায় শনিবার (১০ জুলাই) ছাতক থানায় একটি মামলা (নং-৯) এফআইআর হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে।

উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বড় সৈদেরগাঁও (ধারণ) গ্রামের মৃত ছমরু মিয়ার পুত্র ও হামলায় আহত বাদশা মিয়া বাদি হয়ে একই গ্রামের ওয়াব আলীর পুত্র ইমরান হোসেন শামীম, মৃত মকবুল আলীর পুত্র গয়াছ আহমদ, মৃত আরশ আলীর পুত্র হেলাল আহমদ, গয়াছ মিয়ার পুত্র আল মামুন ও ওয়াব আলীর পুত্র লাহিন মিয়াকে অভিযুক্ত করে এ মামলাটি দায়ের করেন।

দায়েরি মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রতিপক্ষের লোকজনের সাথে দীর্ঘদিন ধরে বাদি বাদশা মিয়ার ভূমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ নিয়ে প্রতিপক্ষের লোকজনরা বিভিন্ন সময়ে কালিগালাজসহ হুমকি দিয়ে আসছিল।
গত ৬ জুলাই বিকেলে স্থানীয় ধারণবাজারের পশ্চিম গলিতে গেলে বাদিকে দেখা মাত্র পূর্ব থেকে উৎপেতে থাকা প্রতিপক্ষের লোকজনরা দেশীও প্রাণ নাশের অস্ত্র দিয়ে তার উপর হামলা চালিয়ে আহত করে নগদ ১লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কৈতক হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ইমরান হোসেন শামীমকে প্রধান আসামী করে ৫জনের বিরুদ্ধে ছাতক থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা, ছাতক থানার উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে  আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর