• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:৫২ অপরাহ্ন
  • BengaliEnglish
শিরোনাম
জগদল উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ২০০০ ব্যাচের মিলন মেলা খাদিমনগরে ভুয়া আইডি খুলে পিতা পুত্রের নামে অপপ্রচার, থানায় জিডি স্ত্রী-সন্তানসহ বিশ্বনাথের ইউএনও করোনা আক্রান্ত জে জে অনলাইন টিভির লন্ডন প্রতিনিধি নিয়োগ পেলেন আনকার মিয়া মেয়র নাদের বখতের সাথে মত বিনিময় করে রিপোর্টার্স ইউনিটি আব্দুজ জহির চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে জেলা আ’লীগের মিলাদ ও দোয়া বৃহস্পতিবার আ’লীগ সরকার যে কথা দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে – এড. নাসির উদ্দিন খান গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৬০২ জন করোনায় আক্রান্ত গত ২৪ ঘণ্টায় সিলেটে।আরও ৬০২ জন করোনায় আক্রান্ত ছাতকে হামলা ও মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা

গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৬০২ জন করোনায় আক্রান্ত

মোঃ আবু জাবের / ৭২ বার পড়া হয়েছে
আপডেট: রবিবার, ১১ জুলাই, ২০২১

মহামারি করোনাভাইরাসে চব্বিশ ঘন্টায় সিলেটে আরও ৬০২ জন আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছেন। একই সময়ে মারা গেছেন আরও ৭ জন। আক্রান্তের দিক দিয়ে সিলেটে এটাই সর্বোচ্চ। এর আগে এক দিনে সর্বোচ্চ ৪৪২ জন করোনাক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছিলেন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টা অবধি সিলেট বিভাগের চার জেলার ১ হাজার ৪৩৬ জনের নমুনা পরীক্ষায় করোনাক্রান্ত ৬০২ জন সনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলারই ২১৫ জন। এছাড়া সুনামগঞ্জের ৮৮ জন, মৌলভীবাজারের ১৪২ জন ও হবিগঞ্জ জেলার ৮৭ জন রয়েছেন। এর বাইরে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৭০ জন করোনাক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছেন। বিভাগে সনাক্তের হার ৪১.৯২ ভাগ।

একই সময়ে মারা যাওয়া ৭ জনের মধ্যে সিলেট জেলারই ৬ জন। অপরজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ১৪০ জন। এদের মধ্যে ১০৫ জন সিলেটের, ৫ জন সুনামগঞ্জের, ২৭ জন মৌলভীবাজারের ও ৩ জন হবিগঞ্জের বাসিন্দা।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা. সুলতানা রাজিয়া জানান, এ নিয়ে সিলেট বিভাগে করোনাক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯ হাজার ৫৪৩ জনে। তন্মধ্যে সিলেট জেলার ১৯ হাজার ৩৮২ জন, সুনামগঞ্জের ৩ হাজার ৩৩০ জন, মৌলভীবাজারের ৩ হাজার ৬৬১ জন ও হবিগঞ্জ জেলার ৩ হাজার ১৭০ জন রয়েছেন।

তিনি জানান, বিভাগে সবমিলিয়ে মারা গেছেন ৫২৪ জন। এদের মধ্যে সর্বোচ্চ ৪২৫ জন সিলেট জেলার বাসিন্দা ছিলেন। এছাড়া সুনামগঞ্জের ৩৭ জন, মৌলভীবাজারের ৪০ জন ও হবিগঞ্জ জেলার ২২ জন মারা গেছেন।

করোনা থেকে এখন অবধি সবমিলিয়ে সুস্থ হয়েছেন ২৪ হাজার ৮৭২ জন। এদের মধ্যে সিলেটের ১৭ হাজার ৫৭ জন, সুনামগঞ্জের ২ হাজা র৮৭৫ জন, মৌলভীবাজারের ২ হাজার ৮০৮ জন ও হবিগঞ্জের ২ হাজার ১৩২ জন রয়েছেন।

ডা. সুলতানা রাজিয়া আরও জানান, বর্তমানে সিলেট বিভাগের ৩১৩ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন।


এই বিভাগের আরো খবর