• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৫০ অপরাহ্ন
  • BengaliEnglish
শিরোনাম
জগদল উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ২০০০ ব্যাচের মিলন মেলা খাদিমনগরে ভুয়া আইডি খুলে পিতা পুত্রের নামে অপপ্রচার, থানায় জিডি স্ত্রী-সন্তানসহ বিশ্বনাথের ইউএনও করোনা আক্রান্ত জে জে অনলাইন টিভির লন্ডন প্রতিনিধি নিয়োগ পেলেন আনকার মিয়া মেয়র নাদের বখতের সাথে মত বিনিময় করে রিপোর্টার্স ইউনিটি আব্দুজ জহির চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে জেলা আ’লীগের মিলাদ ও দোয়া বৃহস্পতিবার আ’লীগ সরকার যে কথা দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে – এড. নাসির উদ্দিন খান গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৬০২ জন করোনায় আক্রান্ত গত ২৪ ঘণ্টায় সিলেটে।আরও ৬০২ জন করোনায় আক্রান্ত ছাতকে হামলা ও মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা

খাদিমনগরে ভুয়া আইডি খুলে পিতা পুত্রের নামে অপপ্রচার, থানায় জিডি

মোঃ আবু জাবের / ৫৬৫ বার পড়া হয়েছে
আপডেট: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

আমাদের সংলাপ:-  সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নে শুভন দাস নাম দিয়ে ভুয়া আইডি তৈরি করে ইউনিয়নের সাবেক তিন বারের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার সুযোগ্য সন্তান গোলাম আযম জয়ের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। এ ঘটনায় সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম দুপুরে থানায় জিডি করেছেন।জিডি নং (৪১০ )।

জিডিতে উল্লেখ তিনি বলেন আমি একাধিকবার ৩ নং খাদিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বর্তমানে কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান, বর্ষীয়ান রাজনীতিবিদ এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল ব্যক্তি। আমার ছেলে গোলাম আযম জয় সহ আমার পুরো পরিবার বাংলাদেশ আওয়ামিলীগ কর্মী হিসেবে নিয়োজিত আছি।সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে আমার ছেলে গোলাম আযম জয় একজন তরুণ রাজনীতিবিদ এবং সুনামের সহিত রাজনীতি অঙ্গনে পা রেখেছে আমাদের শুভাকাঙ্ক্ষী ও বন্ধু বান্ধব সহ রাজনীতি মহলে অনেকেই জানে।ফেইসবুকে তার প্রোফাইল আইডির নাম‘গোলাম আযম জয় ’নামে পরিচিত। তাহার ফেইসবুক আইডিতে অনেক ফলোয়ার রয়েছে কিন্তু গতকিছুদিন যাবত শুভন দাস নামের একটি প্রোফাইল আইডি থেকে আজ্ঞাতনামা কে বা কাহারা আমাকে ও আমার ছেলেকে কটাক্ষ করে হেয় প্রতিপন্ন মূলক তার নামে বিভিন্ন প্রকার কুরুচিপূর্ণ মিথ্যা অপবাদ ফেসবুকে প্রচার করা হয়েছে। যা তার রাজনৈতিক প্রতিপক্ষ লাইক ও শেয়ার করতেছে এবং নানা করকম কটুক্তি মূলক মন্তব্য করতেছে। এতে তার সম্মানহানি হয়েছে। এ ঘটনায় ব্যবস্থা নেওয়ার জন্য তিনি এই জিডি করেন।

খাদিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, ‘ভুয়া এই আইডি থেকে সম্মানিত অনেকের নামে প্রতিনিয়িত অপপ্রচার করা হয়। আমার সুনাম ক্ষুণ্ন করার অপচেষ্টায় কেউ মিথ্যা তথ্য দিয়ে এগুলো করেছে। আমি জিডি করেছি। পুলিশ বিষয়টি তদন্ত করছেন।’

তিনি জানান, যারা এই মিথ্যা পোস্ট শেয়ার ও কমেন্ট করেছেন তাদের বিরুদ্ধেও আইনের আশ্রয় নিচ্ছি।

গোলাম আযম জয় বলেন,একদল অসাধু রাজনীতিবীদদের প্রতিহিংসার শিকার আমরা,এরা ভিন্ন ভিন্ন সময় আমার ও আমার বাবার সচ্ছ রাজনৈতিক ক্যারিয়ারকে মিথ্যা অপবাদ দিয়ে কুলশীত করতে উঠে পরে লেগেছে। আমি তার তীব্র নিন্দা জানাচ্ছি। এবং প্রশাসনের প্রতি জোড় দাবী জানাচ্ছি এদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য। খাদিমনগর ইউনিয়নের আপামর জনতার কাছে আমার বিচার রইলো, সত্যের জয় সুনিশ্চিত। সবাই দোয়া করবেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, ‘এ ঘটনায় থানায় সাবেক চেয়ারম্যান জিডি করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।


এই বিভাগের আরো খবর